শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯

আজকের রাশিফল শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯

মেষ: ডাক মাধ্যমে চেক বা মানিঅর্ডার এর মাধ্যমে টাকা আসতে পারে। বিদেশে বসবাসকারী স্বজনদের স্বদেশ ঘুরতে আসায় গোটা পরিবারে খুশির মেলা দেখা যাবে।

বৃষ: কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ সকল প্রতিষ্ঠা পাবে ফলে মন চাঙ্গা হয়ে উঠবে। যোগ্য কাজ পাওয়ার ও উচ্চশিক্ষা লাভের জন্য বিদেশ যাওয়ার মতো স্বপ্ন পূরণের এর সম্ভাবনা আছে।

মিথুন: ভাগ্যদেবী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার সাথেই চলাফেরা করবে। গৃহস্থ বাড়িতে কিছু মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজিত হওয়ায় সাজ সাজ রব থাকবে।

কর্কট: ঘুষ নেওয়া এবং অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় করা বা অস্ত্রশস্ত্র বহন ও সেই সকল অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় হবে তবে ফল পাবেন না।

কন্যা – পড়াশোনায় অনেক চাপ বাড়তে পারে। প্রেমে বাধা পড়ে চিন্তায় থাকবেন। কাজের জায়গায় অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের করে স্ত্রীর সাথে বিবাদ।

সিংহ – বাড়িতে খারাপ খবর আসার জন্য চিন্তায় থাকবেন। অফিসে কারোর কাছে কোনও কারনে সম্মানহানি হতে পারে। তবে নিজের লক্ষ্যে অটল থাকবেন।

তুলা – আজ একটু বুঝে শুনে বন্ধুদের সঙ্গে কথা বলুন, নাহলে বিবাদ হবে। ভালো কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবা করে মনে আনন্দ থাকবে।

বৃশ্চিক – রাজনীতির সঙ্গে যুক্তরা ভাল খবর পাবেন। আজ সারা দিন নানান কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। তবে অযথা কোনও অশান্তি ঘটতে পারে।

ধনু- অর্থের কারণে চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক বেদনা থাকবে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সফল হবেন।

মকর- নতুন কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। তবে এবার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যায় পড়বেন।

কুম্ভ- আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীন- বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877